স্ত্রীর হাত থেকে বাঁ’চতে মোবাইল টাওয়ারে উঠলেন স্বামী

স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় ঝগড়া করে একেবারে মোবাইল টাওয়ারের ওপরে চড়ে বসলেন স্বামী। এমন উদ্ভট ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদে। তেজপাল সিংহ নামে এক ব্যক্তি এই ঘটনা ঘটায়। তবে যেমনভাবে উঠেছিলেন ঠিক তেমনভাবেই নেমেও আসেন তেজপাল।

প্রথমে বোঝাই যায়নি, কেন ওই ব্যক্তি মোবাইল টাওয়ারের ওপরে উঠে বসে আছেন। স্থানীয় বাসিন্দারা রীতিমতো চিন্তায় পড়ে যান। দুর্ঘটনার ভয়ে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশকেও খবর দেওয়া হয়।

ইতোমধ্যেই জানা যায়, ওই ব্যক্তি স্ত্রীর সঙ্গে ঝগড়া করার পরেই এমন সিদ্ধান্ত নিয়েছেন। এই খবর জানাজানি হলে মজা দেখতেও প্রচুর মানুষ ভিড় করে।

ভিড় সামলানোর সঙ্গে সঙ্গে রা’গ করে মোবাইল টাওয়ারে উঠেপড়া ব্যক্তিকে বোঝাতেও থাকে পুলিশ। বেশ কিছুক্ষণ পরে মাথা ঠান্ডা হলে নামতে শুরু করেন তেজপাল। যেন ঘাম দিয়ে জ্বর ছাড়ে সবার।

স্ত্রীর বিরুদ্ধে অনেক অভিযোগ তেজপাল সিংহের। দুজনেরই এটা দ্বিতীয় বিবাহ। তবে এখন তেজপাল এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান। টাওয়ার থেকে নেমে তিনি বলেন,

স্ত্রীকে নিয়ে আমি আর পেরে উঠছি না। আমাকে নানা রকম মিথ্যে মামলায় ফাঁসাতে চায়। পুলিশও আমার কথা শোনে না। আমি এই বউয়ের হাত থেকে মুক্তি চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *