সুশান্ত মা’মলায় CBI এর পাশাপাশি NIA তদ’ন্তের দাবি জানালেন বিজেপি সাংসদ সুব্রুক্ষণ্যম

সুশান্ত মৃ’ত্যুু রহ’স্যের বয়স যত বৃদ্ধি পাচ্ছে ততই ঘ’ণীভূত হচ্ছে রহ’স্য। সুশান্ত মা’মলায় একের পর এক সামনে আসছে নয়া তথ্য।এবার এক টুইট্য ব্যবহারকারী তার নিজস্ব টুইটের মাধ্যমে জানান, সুশান্তকে খু’ন করার জন্য ব্যব’হৃত হয়েছে অচে’তন করার ব’ন্দুক।

খবরটি প্রকাশ্যে আসার সাথে সাথেই এই মাম’লায় সিবিআ’ইয়ের পাশাপাশি এনআইএ যাতে যৌ’থ উদ্যো’গে তদ’ন্ত প্রক্রি’য়া চালাতে পারে তার জন্য আবেদন জানিয়েছেন বিজেপি সাংসদ সুব্রু’ক্ষণ্যম।

প্রসঙ্গত, এদিন এক টুইট্য ব্যবহারকারী তার নিজস্ব অ্যাকাউন্টের মাধ্যমে একটি পোস্ট দেন। যেখানে তিনি লেখেন, “অচে’তন করার ব’ন্দুক সম্পর্কে অব’গত হতেই আমি বুঝলাম অভি’নেতা সুশান্ত সিং রাজপুত আ’ত্মঘা’তী হননি,

তাঁকে খু’ন করার জন্য ব্যব’হৃত হয়েছে এক অচে’তন ব’ন্দুক। মৃ’ত্যুর পর যে দাগগু’লি দেখা গিয়েছিলো তা এই বন্দু’কের ফলেই। এতটাই ভ’য়ানক এই ব’ন্দুক যে নিমে’শের মধ্যে যে কাউকে প’ঙ্গু বানিয়ে দিতে পারে।” সোশ্যাল মিডিয়াতে পোস্টটি প্রকাশিত হওয়ার সাথে সাথেই যথেষ্ট ভাই’রাল হয়ে পড়ে সেটি ।

পরিস্থিতি এতটাই উত্তে’জনাময় হয়ে ওঠে যার ফলে পোস্টটি পৌঁছে যায় বিজেপি সাংসদ সুব্রু’ক্ষণ্যমের কাছে। এটি দেখা মাত্রই তিনি জানান,” আরব সাগরের সীমা’ন্তবর্তী দেশ থেকে কিভাবে এবং কোন উপায়ে এটা ভা’রতে প্রবেশ করেছে সেই বিষয়ে NIA র পদক্ষেপ অবশ্য’ম্ভাবী।

অন্যদিকে সুশান্তের অ্যাম্বু’লেন্স ড্রাইভার জানায়, গোটা দেহই সুশান্তের একেবারে হলুদ ছিলো এবং তাঁর পা মোচ’ড়ানো ছিলো”।এই বিষয়ে বিস্তারিত জানা না গেলেও তদ’ন্ত স্বার্থে ইতিমধ্যেই CBI, সুশান্তের বাবা এবং দিদির বয়ান রেকর্ড করেছেন।

Leave a Reply

Your email address will not be published.