সুশান্তের সাড়ে ৪ কোটি টাকার ফিক্সড ডিপোজিট কেন ভা’ঙা হলো, রিয়াকে ইডির প্রশ্ন

১৪ জুন গলায় ফাঁ’স লাগিয়ে আ’ত্যহত্যা করে’ছেন সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃ’ত্যুর কারণ এখনও অজানা। তাঁর মৃ’ত্যুর ২ মাস পার হয়ে গেলেও, ভক্তরা তাঁকে ভুলতে পারেনি। মুম্বাই পুলি’শ এতদিন এই মাম’লার তদ’ন্ত চালাচ্ছিল।

তবে এখন এই মা’মলার তদন্ত চালাচ্ছে সিবি’আই। সুশান্তের মৃ’ত্যু র’হস্য দিন দিন জ’টিল হয়ে উঠছে। এবার জানা যাচ্ছে, গত ২৮ নভেম্বর সুশান্তের সাড়ে ৪ কোটি টাকার ফি’ক্সড ডিপো’জিট ভে’ঙে ফেলা হয়। এই বিষয়েই রিয়া চক্রবর্তী এবং অভিনেতার প্রা’ক্তন ম্যানেজার শ্রুতি মোদী জিজ্ঞা’সাবাদ করে এনফো’র্সমেন্ট ডিরে’ক্টরেট।

জানা গিয়েছে, শ্রুতি মোদি এই বিষিয়ে ইডিকে জানিয়েছেন, তিনি সুশান্তের আর্থিক বিষয় দেখতেন না, তাই তিনি এই বিষয়ে কিছু বলতে পারবেন না। সুশান্ত যখন রিয়ার সঙ্গে ডেট করা শুরু করেছেন, তখন শ্রুতি মোদি সুশান্তের ম্যানেজার হিসাবে কাজ করা শুরু করেছিলেন। তবে সুশান্তের আর্থিক বিষয় এবং কেরিয়ারের বিষয় সবটাই সি’দ্ধান্ত নিতেন রিয়া চক্রবর্তী।

রিয়াকে ৪ কোটির ফিক্সড ডিপোজিট ভা’ঙার বিষয়ে প্রশ্ন করা হলে রিয়া বলেন, ফি’ক্সড ডিপো’জিট কেন ভা’ঙা হল, সেটা সুশান্তই বলতে পারবেন। একটি বেসরকারি ব্যাঙ্কে একটি ২ কোটির এবং আরেকটি আড়াই কোটির ফিক্সড ডিপো’জিট ছিল সুশান্তের।

সেটি গত নভেম্বরে ভে’ঙে ফেলা হয়। তার পরিবর্তে দুটি ১ কোটি টাকা ফিক্সড ডিপো’জিট করা হয়। এই বিষয়ে গত মঙ্গলবার অভিনেতার দিদি মীতু সিংওকেও জিজ্ঞা’সাবাদ করে ইডি।

Leave a Reply

Your email address will not be published.