সকলের চোখ সুপ্রিম কো’র্টে দিকে, সুশান্তের মা’মলার শুনানি হবে আজ

আজ সুপ্রিম কোর্টে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু মাম’লায় সুশান্তের প্রেমিকা তথা মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তী আবেদনের শুনানির দিন রয়েছে। গত মাসে, সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং রিয়ার বিরু’দ্ধে পাটনা থা’নায় ১৬ দ’ফা অভি’যোগ দা’য়ের করেন।

এই এফআই’আরের বিরু’দ্ধে পা’ল্টা সুপ্রিম কো’র্টের দ্বা’রস্থ হন রিয়া। তার আবেদন ছিল, পাটনা থেকে এই মা’মলা মুম্বাই পুলি’শের হাতে তুলে দেওয়া হোক।

রিয়ার দাবি ছিল, যেহেতু সুশান্তের মৃ’ত্যু মুম্বাইয়ে হয়েছে, তাই এই মৃ’ত্যুর তদ’ন্ত করুক মুম্বাই পু’লিশ। পাটনা থা’নায় অভি’যোগ দায়ে’রের পরিপ্রে’ক্ষিতে বি’হার পু’লিশ সুশান্তের মৃ’ত্যু তদ’ন্ত করতে রিয়াকে জে’রা করার জন্য পাটনায় ডেকে পাঠাতে পারেন।

এই প্রসঙ্গেই রিয়ার আবেদন ছিল, যাতে তাকে পাটনা থা’নায় যেতে না হয়। এ আবেদনের পরিপ্রেক্ষিতে এখন সুপ্রিম কো’র্ট কি রায় দেয়, তা জানতে উদ’গ্রীব সুশান্ত অনুরাগীরা।

সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিংয়ের দাবি, তার ছেলের মৃ’ত্যুর পেছনে দায়ী রিয়া এবং তার পরিবার। রিয়া সুশান্তকে সাথে তার পরিবারের সাথে যোগাযোগ করতে দিতেন না।

পাশাপাশি, ডে’ঙ্গির ঔষধ বলে দীর্ঘদিন যাবত সুশান্তকে মা’নসিক রোগের ওষুধ দিতেন তিনি। কেকে সিংয়ের স্পষ্ট দাবি, সুশান্তকে ব্ল্যা’কমেইল করছিলেন রিয়া। তাকে নিজের মতো করে পরিচালনা করতে চাইতেন।

উল্লেখ্য, প্রথমদিকে সুশান্ত সিং রাজপুত মৃ’ত্যু তদ’ন্তভার সিবি’আই এর হাতে তুলে দেওয়ার জন্য নিজেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন রিয়া। এরপর যখন তার বিরু’দ্ধে অভি’যোগ তুললেন সুশান্তের পরিবারের সদস্যরা, তখন সিবিআই তদ’ন্তের বিরো’ধিতা করছেন তিনি।

তিনি চান না বিহার পুলিশ এই মৃ’ত্যুর তদ’ন্ত করুক। গত সপ্তাহের মঙ্গলবার এই আবেদনের শু’নানির দিন ধা’র্য করা হয়েছিল। তবে কোনো কারণে তা পিছিয়ে যায়। সুপ্রিমকো’র্টের তর’ফ থেকে পরবর্তী শুনানির দিন হিসেবে আজকের দিনটিকে ধা’র্য করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.