রিয়া চক্রবর্তীর ফোন থেকে বেরিয়ে এলো চাঞ্চ’ল্যকর তথ্য

সুশান্ত (Sushant Singh Rajput) এর মৃ’ত্যুর তদ’ন্ত শুরু হয়ে গেছে। আর এই মুহূর্তে প্রধান সন্দে’হভাজনের তালিকায় রয়েছেন রিয়া চক্রবর্তী। রিয়া ও তার পরিবারকে ইডি ক্র’মাগত জিজ্ঞা’সাবাদ করে যাচ্ছে। আর আস্তে আস্তে তথ্য বেরিয়ে আসছে। যদিও এই মুহূর্তে সবকিছুই জনসাধা’রণের কাছে ফাঁ’স করা হচ্ছে না। আর এটি তদন্তের স্বা’র্থেই।

তো এই মুহূর্তে রিয়া চক্রবর্তীর ফোনের কল লিস্ট ও অন্যান্য ত’থ্যাদি পর্যালোচনা করা হয়েছে। আর এর থেকে বেরিয়ে এসেছে এক গো’পন খবর। তাছাড়া অন্যায় ভাবে সুশান্তের টাকা পয়সা গা’য়েব করার জন্য রিয়া চক্রবর্তীর বিরু’দ্ধে কে’স করা হয়েছে।

তো ইডির কাছে রিয়ার মোবাইলটি হ’স্তান্তর করার পর তারা বেশ কয়েকটি তথ্য হাতে পায়। আর সেই তথ্যগুলির মধ্যে উল্লেখযোগ্য হলো জুন মাসের ৮ তারিখের পর রিয়া মহেশ ভাটের (Mahesh Bhatt) সঙ্গে যোগাযোগ চালু রেখেছিলেন।তার কারণ তিনি বুঝতে পেরেছিলেন যে পরবর্তীকালে সমস্ত কিছু তার বিপক্ষে যেতে চলেছে। তাই তিনি নিম্নলিখিত বিষয়গুলো চাইছিলেন।

প্রথমত, তিনি ডিরেক্টরের সাহায্যে কয়েকটা মিডিয়াকে নিজের আয়ত্তে রাখতে চেয়েছিলেন। যাতে করে তারা রিয়া স’ম্পর্কে ভালো ভালো খবর জনসাধা’রণের সামনে তুলে ধরে।
দ্বিতীয়ত, মিডিয়াগুলো যাতে তাকে সাপোর্ট করে।
তৃতীয়ত, রিয়া বিখ্যাত কয়েকজন ডিরেক্টরকে ফোন করেছিল সাহায্যের জন্য। (তথ্যসূত্র: Times Now)

প্রসঙ্গত, রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং তার ভাই শোয়িক কে ঘন্টার পর ঘন্টা ধরে ই’ডির অফিসে জিজ্ঞা’সাবাদ করা হয়। আর এই জিজ্ঞা’সাবাদে তারা কিভাবে এত টাকা পেল আর এত টাকা কিভাবে খরচ করল সেগুলোর সদুত্তর দিতে পারেনি।

এছাড়াও তারা রিয়ার বাবাকেও জিজ্ঞা’সাবাদ করেছে। অপরদিকে সুশান্তের পুরনো ম্যানেজার শ্রুতি মোদিকে এবং তার ফ্লাটমেট সি’দ্ধার্থ পিঠা’নিকেও তারা জিজ্ঞা’সাবাদ করেছে ইতিমধ্যে।

Leave a Reply

Your email address will not be published.