ফাঁ’সির রায়ে ভয়’ঙ্কার ত’থ্য ফাঁ’স করলেন ‘মিন্নির সেই উকিল

মিন্নি আ’গাগো’ড়াই ষ’ড়য’ন্ত্রের শি’কা’র। তাকে ষ’ড়য’ন্ত্রমূলকভাবে ফাঁ’সা’নো হয়েছে। আ’দালতের রায়েও সে মুক্তি পায়নি। এই রায়ের বি’রু’দ্ধে হাই’কোর্টে আপিল করা হবে। আশা করি, উচ্চ আ’দালত থেকে মিন্নি খা’লাস পাবে।

আমি আবারও বলছি, মিন্নি নি’রপ’রা’ধ।” বরগুনায় দিনদুপুরে প্র’কাশ্যে শাহ নেওয়াজ রিফাত শরীফকে কু’পি’য়ে হ’’ত্যার মাম’লায় নি”হ’তের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির ফাঁ’’সির রা’য়ের পর গত বৃহস্পতিবার তার আ’ইনজীবী জেড আই খান পান্না এসব কথা বলেছেন।

তিনি হা’ইকোর্টে মিন্নির জা’মি’নের আবেদনের পক্ষে শু’নানি করেছিলেন। এই আ’ইনজীবী বলেন, ”মিন্নিকে থা’নায় বা জেলগেটে জি’জ্ঞা’সাবা’দ করা হয়নি।

তাকে পুলিশ লাইনসে ডেকে নিয়ে আ’ট’কে রে’খে মা’নসি’ক নি’’র্যা’তন করে স্বী’কারো’ক্তিমূলক জ’বানব’ন্দিতে স্বাক্ষর নেওয়া হয়েছে। আরেকটি বিষয়, মিন্নির জ’বানব’ন্দির আগেই এসপি বলে দিলেন যে মিন্নি হ’’ত্যার কথা স্বী’কার করেছে।

একজন এসপি এটা কিভাবে বলেন? এ কারণেই আমি বলছি, মিন্নি আগাগোড়া ষ’ড়য’ন্ত্রের শি’কা’র। এ জন্য রায়ের আগে ফোন করে মিন্নি ও তার বাবাকে বলেছি মা’ন’সিকভাবে প্রস্তুতি নিতে। এ ধ’র’নের একটা রায় আসতে পারে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *