খোলাসা করলেন সারা আলী খান, কেন তিনি থাকেন না তার বাবা সাইফ আলী খানের সাথে!

কয়েক বছর আগেই বলিউডে পা রেখেছেন সইফ আলি খান কন‍্যা সারা আলি খান। ইন্ডাস্ট্রিতে নবাগত তারকা সন্তানদের মধ‍্যে তাঁর নাম প্রথম দিকেই থাকবে। অভিনয় দক্ষ’তা ও নম্র ব‍্যবহার দিয়ে কিছুদিনের মধ‍্যেই সকলের মন জয় করে নিয়েছেন সারা।

মা অমৃ’তা সিং ও ভাই ইব্রাহিমের স’ঙ্গেই থাকেন সারা। বাবা সইফ আলি খান ও সৎ মা করিনা থাকেন আলা’দা। তবে মাঝে মাঝেই ভাইকে নিয়ে সইফ করিনার বাড়িতে গিয়ে উপস্থিত হন অভিনেত্রী। করিনার স’ঙ্গেও তাঁর স’ম্পর্ক বেশ ভাল। কিন্তু তা সত্ত্বেও কেন সারা থাকেন না সইফের স’ঙ্গে?

নিজেই একটি সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর লালন পা’লন বেশিরভাগটা মা অমৃ’তাই ক’রেছেন। বাবার অভাব কোনওদিন অভাব ক’রেছেন কি তিনি? উত্তরে সারা বলেছিলেন, “আমি সেই বাড়িতে থাকতে পারি না যেখানে আমা’র মা বাবা অখুশি।

এক বাড়িতে একস’ঙ্গে অখুশি থাকার বদলে আলা’দা বাড়িতে আনন্দে থাকাই ভাল। আমা’র মা আমাকে কোনও কিছুর অভাব বুঝতে দেননি। আমাদের জ’ন্মের পরই মা কেরিয়ার ছে’ড়ে দিয়ে আমাজে’র যত্নে পুরো সময়টা দিয়ে দেন। মায়ের স’ঙ্গে আম’রা ভাল আছি। আবার যখন বাবার স’ঙ্গে দেখা হয় তখনও আনন্দ হয়।”

তৈমুরের স’ঙ্গে সইফ বেশি সময় কাটান। এই প্রস’ঙ্গে সারা বলেন, “তৈমুর আমা’র ছোট ভাই। যখন বাবা তৈমুরের স’ঙ্গে থাকেন তখন তৈমুরকে পুরো সময় দেন। যখন আমাদের স’ঙ্গে থাকেন তখন আমাদের পুরো সময়টা দেন। সবাইকে সমান ভালবাসেন তিনি। মনেই হয় না বাবা আমাদের স’ঙ্গে থাকেন না।”

Leave a Reply

Your email address will not be published.