আলিয়ার সড়ক ২ সিনেমার ট্রেলারের বারোটা বা’জিয়ে দিল জ’নতা, কোটি টাকার ক্ষ’তির মুখে মহেশ ভট্ট

অবশেষে মুক্তি পেল মহেশ ভাট (mahesh bhatt) পরিচালিত ‘সড়ক ২’ (sadak 2) এর ট্রেলার (trailer)। ছবিতে রয়েছেন আলিয়া ভাট (alia bhatt), সঞ্জয় দত্ত (sanjay dutt), পূজা ভাট (pooja bhatt) ও আদিত‍্য রয় কাপুর (aditya roy kapoor)। ট্রেলার মুক্তি পাওয়ার কথা ছিল গত ১১ অগাস্ট। কিন্তু সঞ্জয় দত্তের শারীরিক অবস্থার কারনেই সম্ভবত তা পিছিয়ে দেওয়া হয় একদিন।

ট্রেলার মুক্তি পাওয়ার কথা ছিল গত ১১ অগাস্ট। কিন্তু সঞ্জয় দত্তের শারীরিক অবস্থার কারনেই সম্ভবত তা পিছিয়ে দেওয়া হয় একদিন।
ট্রেলারের প্রথমেই মহেশ ভাটের ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘সড়ক’এর কিছু ঝলক দেখানো হয়। এই ছবিরই সিকুয়েল সড়ক ২। মূল ছবির মতো এই ছবিতেও অভিনয় করছেন সঞ্জয় দত্ত। তাঁর চরিত্রটিও একই রয়েছে, রবি। তিনি পেশায় ট‍্যাক্সি চালক। ট্রেলারের প্রথমে দেখানো হয় সড়ক ছবিতে তাঁর প্রেমিকা পূজার এতদিনে মৃ’ত‍্যু হয়েছে।

তবে ট্রেলার যেমনই হোক, জনগণ এর উপর যা পতিক্রিয়া দেখিয়েছে তা অত্যন্ত ক’ঠোর। ট্রেলারের উপর যে হারে নেগে’টিভ রিভিউ এসেছে তাতে সিনেমাটি সুপার ফ্ল’প হতে পারে বলেও অনেকে মনে করছেন।

ইউটিউবের মতো প্লাটফর্মে সড়ক-২ এর আনলাইকের সংখ্যা লাইকের থেকে বহু বেশী হয়েছে। ইউটিউবের এক চ্যানেলে সড়ক-২ এর ট্রেলারে লাইক পড়েছে মাত্র -৫৬৪K অন্যদিকে আনলাইক পড়েছে ৯.৬ মিলিয়ন।

অর্থাৎ জনতা সড়ক -2 এর বয়’কটের ডাক দিয়েছে তার ইঙ্গিত স্পষ্ট পাওয়া যাচ্ছে। সেই পরিপ্রেক্ষিতে সিনেমা রিলিজ হওয়ার পরে বক্সঅফিসে কত দূর এগোবে তা নিয়ে নানা মত আসতে শুরু হয়েছে। তবে বেশিরভাজনের মতে, লাভের অঙ্ক দেখা তো দূর সিনেমা তৈরির টাকা উঠবে কিনা তাও স’ন্দেহ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.