আজ শো’ক দিবসে এতি’ম বাচ্চাদের খাওয়াবেন মাহিয়া মাহি!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহা’দতবার্ষিকী’ উপলক্ষে মিলাদ মাহফিল ও এতিম বাচ্চাদের খাওয়াবেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

মাহি বলেন, ‘আমা’র গ্রামের বাড়ি রাজশাহীর তানোর উপজে’লার মুণ্ডমালা কওমী মাদ্রাসার দেড়শ এতিম বাচ্চাকে ১৫ আগস্ট খাওয়াবো। একই সঙ্গে সারা দিন কোরআন তিলাওয়াত ও দোয়া করা হবে বঙ্গবন্ধুর জন্য। অনেকেই বলছে আমি রাজনৈতিক সুবিধা পাওয়ার জন্য এসব করছি।

এটা কেমন কথা? তাকে নিয়ে কিছু করার জন্য রাজনীতি করতে হবে কেনো? ভিন্ন রাজনৈতিক মতালম্বী হলেও তাকে শ্রদ্ধা করা উচিত, ভালোবাসা উচিত। তাই বলতে চাই আমি রাজনীতি বুঝি না, বঙ্গবন্ধুকে ভালোবেসে সব করছি। যারা এসব বলছে তারা কেনো ভুলে যান বঙ্গবন্ধু আমাদেরকে একটা স্বাধীন দেশ দিয়েছেন।

মাহিয়া মাহি তার কারণে আম’রা মুক্তভাবে চলতে পারছি। তাকে নিয়ে কিছু করার জন্য রাজনৈতিক সুবিধা নেওয়া লাগে না। রাজনীতিও করা লাগে না। আমি সবাইকে বলবো তার লেখা ‘অসমাপ্ত আত্মজীবনী’ পড়া। পড়লে বুঝতে পারবেন মানুষটা দেশটির জন্য কতটা ক’ষ্ট করে গেছেন। শ্রদ্ধায় আপনার মা’থা নত হতে বা’ধ্য হবে।’

মাহি বর্তমানে রাজশাহীর গ্রামের বাড়িতে অবস্থান করছেন। সেখান থেকে ফিরে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির শুটিংয়ে অংশ নেবেন। এতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *